মেনু নির্বাচন করুন
প্রকল্প

টি-আর(২০১২-১৩)

১। আলোচনাঃ ২০১২-২০১৩ ইং অর্থ বছরে গ্রামীন অবকাঠামো  উন্নয়ন(টি,আর)কর্মসূচীর(১ম পর্যায়) আওতায় উপ-বরাদ্দ প্রাপ্ত চাউলের বিপরীতে প্রকল্প ও প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠন প্রসংগে।

 সভায় সভাপতি সাহেব উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়(ত্রান শাখা) হতে প্রাপ্ত-স্মারকঃ জীবন/প্রঃবাঃ/টি-০১/১২-২০১৩/১৯(৬) ,তারিখঃ-০১/১০/২০১২ ইং নং পত্রটি পাঠ করে শোনান এবং বলেন যে,উক্ত বরাদ্দের অনুকুলে এবং প্রাপ্ত পত্রের আলোকে অতিদ্রত প্রকল্প ও প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠন করা দরকার।এমতাবস্থায় উক্ত বিষয় নিয়ে সভায় বিসত্মারিত আলোচনা হয় এবং আলোচনামেত্ম নিন্মলিখিত প্রকল্প ও প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠনের সর্বসম্মত সিদ্ধামত্ম গৃহীত হয়।

কাজের বর্ননা

প্রকল্প নংঃ-০১ ঃঅত্র ইউপি’র ৪নং ওয়র্ডের পাঁকা জামে মসজিদ উন্নয়ন ও আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় উন্নয়ন । বরাদ্দ-২ মেঃ টন। প্রকল্প নংঃ-০২ অত্র ইউপি’র ৮ নং ওয়র্ডের অধীন নিমি্চমত্মপুর গ্রামের পশ্চিমপাড়া জামে মসজিদ উন্নয়ন ও আনাদুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠের ২য় তলায় জানালা নির্মাণ।।বরাদ্দ-২ মেঃটন। প্রকল্প নংঃ-০৩ ঃঅত্র ইউপি’র ৯ নং ওয়র্ডের অধীন ডুমুরিয়া মাঝপাড়া ঈদগাহ সংস্কার। বরাদ্দ-২ মেঃটন। প্রকল্প নংঃ-০৪ ঃঅত্র ইউপি’র ৭ নং ওয়র্ডের অধীন ঘুগরাগাছি পুরাতন জামে মসজিদ উন্নয়ন । বরাদ্দ-২ মেঃটন। প্রকল্প নংঃ-০৫অত্র ইউপি’র ৪ নং ওয়র্ডের অধীন পাঁকা গ্রামের জামপাড়া তুহিনের বাড়ী হতে দারোয়ানের বাড়ী পর্যমত্ম রাসত্মা সংস্কার। বরাদ্দ-২ মেঃ টন। নংঃ-০৬ আন্দুলবাড়ীয়া বহুমূখী মাধ্যমিক বিদ্যালয় উন্নয়ন।। বরাদ্দঃ-২ মেঃ টন প্রকল্প নংঃ-০১ ঃ অত্র ইউপি’র ২নং ওয়র্ডের অধীন অক্সফোর্ড প্রি ক্যাডেড স্কুল উন্নয়ন। বরাদ্দ-২ মেঃ টন। প্রকল্প নংঃ-০২ ঃ অত্র ইউপি’র ৪ নং ওয়র্ডের অধীন পাঁকা মাধ্যমিক বিদ্যালয় উন্নয়ন।বরাদ্দ-২ মেঃটন। প্রকল্প নংঃ-০৩ ঃ অত্র ইউপি’র ৫ নং ওয়র্ডের অধীন বাজদিয়া ঈদগাহ মাঠে মাটি ভরাট। বরাদ্দ-২ মেঃটন। প্রকল্প নংঃ-০৪ ঃ অত্র ইউপি’র ২ নং ওয়র্ডের অধীন আন-নুর ইসলামি একাডেমি কিন্ডার গার্ডেন স্কুল উন্নয়ন। বরাদ্দ-২ মেঃটন। প্রকল্প নংঃ-০৫ঃ অত্র ইউপি’র ৯ নং ওয়র্ডের অধীন আন্দুলবাড়ীয়া স্টেশনপাড়া জামে মসজিদ উন্নয়ন। বরাদ্দ-১ মেঃ টন। প্রকল্প নংঃ-০৬ ঃ অত্র ইউপি’র ১ নং ওয়র্ডের অধীন আশরাফিয়া দাখিল মাদ্রাসার উন্নয়ন। বরাদ্দঃ-১ মেঃ টন

বরাদ্দের পরিমাণ (টাকায়)

বরাদ্দ-২২ মেঃ টন।

বরাদ্দের পরিমাণ (অন্যান্য)

বরাদ্দ-২২ মেঃ টন।

প্রকল্প শুরু

২০১২-১২-৩১

প্রকল্প শেষ

২০১২-১২-৩১

ওয়ার্ড

১ হইতে ৯ প্রজন্ত


Share with :

Facebook Twitter