মেনু নির্বাচন করুন
প্রকল্প

কাবিখা(১২-১৩)

আলোচ্য বিষয়ঃ-০১ ২০১২-২০১৩ ইং অর্থ বছরে (গ্রামীন অবকাঠামো সংস্কার)কাবিখা কর্মসূচীর আওতায়( ১ম কিসিত্মতে) বরাদ্দপ্রাপ্ত খাদ্যশস্যের বিপরীতে প্রকল্প ও প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠন প্রসংগে।

শুরম্নতেই সভাপতি সাহেব চেয়ারম্যান,উপজেলা পরিষদ,জীবননগর এর কার্যালয় হতে ০৪/১১/২০১২ ইং তারিখের- জীবন/প্রঃবাঃ/গ্রাঅস/১২-২০১৩/৩৯(৬) নং স্মারকে প্রাপ্ত পত্রের আলোকে সভাকে অবহিত করেন যে, ২০১২-২০১৩ ইং অর্থ বছরে (গ্রামীন অবকাঠামো সংস্কার)কাবিখা কর্মসূচীর আওতায় ১ম কিসিত্মতে অত্র ইউনিয়নের অনুকুলে ১৬(ষোল) মেঃ টন চাউল উপ-বরাদ্দ প্রদান করা হইয়াছে।তিনি আরও বলেন যে,০৮ (আট) মেঃ টন এর নিচে কোন প্রকল্প গ্রহন করা যাবে না।অতঃপর উক্ত বিষয় নিয়ে সভায় বিসত্মারিত আলোচনা হয় এবং আলোচনামেত্ম নিন্মলিখিত ০২(দুই) টি প্রকল্প ও প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠনের সর্বসম্মত সিদ্ধামত্ম গৃহীত হয়।

কাজের বর্ননা

পকল্প নংঃ-০১) আনসারবাড়ীয়া ইÿু সেন্টার হতে যদুপুর পারঘাটা পর্যমত্ম মাটি দ্বারা রাসত্মা মেরামত।বরাদ্দঃ- ০৮ মেঃ টন। নংঃ-০২)পাঁাকা গ্রামের সিরাজের বাড়ী হতে বহুমূল্য পর্যমত্ম রাসত্মা মাুটি দ্বারামেরামত,বরাদ্দঃ০৮ মেঃ টন। প্রকল্প নংঃ-০২ অত্র ইউপি’র ৩ নং ওয়র্ডের অধীন আন্দুলবাড়ীয়া গ্রামের রাহান মাষ্টারের জমি হতে নবদোয়া পর্যমত্ম রাসত্মায় মাটি ভরাট।

বরাদ্দের পরিমাণ (টাকায়)

১৬(ষোল) মেঃ টন চাউল

বরাদ্দের পরিমাণ (অন্যান্য)

১৬(ষোল) মেঃ টন চাউল

প্রকল্প শুরু

২০১২-১২-৩১

প্রকল্প শেষ

২০১২-১২-৩১

ওয়ার্ড

১ হইতে ৯ প্রজন্ত


Share with :

Facebook Twitter